Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বানারীপাড়ায় পুলিশ সেবা সপ্তাহ উদযাপন

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পুলিশি সেবা গ্রহন করুন পুলিশকে সহায়তা করুন এ সেøাগানকে সামনে রেখে বানারীপাড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পুলিশ সেবা সপ্তাহ উদ্যাপন করা হয়েছে।

গতকাল সকাল ১১টায় থানা চত্বর থেকে পৌর শহরে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন বরিশাল-২ আসনের এমপি মো. শাহে আলম। বিশেষ অতিথি ছিলেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) মো. আকরাম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।
উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন, মজিবুর রহমান, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ওয়াহেদুজ্জামান দুলাল, পৌর আ.লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মামুন উর রশিদ স্বপন তালুকদার, পৌর কাউন্সিলর মনির হোসেন, গৌতেম সমদ্দার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ