Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে আপত্তির মুখে ২ স্কুলের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বন্ধ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ফরিদপুরের সদর উপজেলার চাঁদপুর ইউনিয়নের দুটি স্কুলের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে বলে দাবি করা হয়েছে।
গত রোববার রাত সাতটার দিকে ইউনিয়নের সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় বঙ্গেশ্বরদীতে জরুরি সাংবাদিক সম্মেলনে বিদ্যালয়টির সভাপতি মো. আবুল খায়ের মিয়া অভিযোগ করেন বিশেষ অতিথি হিসেবে একজন বিশিষ্ট ব্যাবসায়ীর নাম চিঠিতে দেখেই ক্ষুব্দ হয়ে ওঠেন চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান বেগম শামসুন্নাহার মহিদ। এসময় তিনি ক্রীড়ানুষ্ঠান বন্ধ করে দেয়ার মৌখিক নির্দেশ দেন। এতে শংকায় ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠানট বন্ধ করে দেয়ার ঘোষনা দেন তিনি (সভাপতি)।

সাংবাদিক সম্মেলনে তিনি আরো উল্লেখ করেন একই অভিযোগে ওই চেয়ারম্যান একদিন আগে ধোপাডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানও বন্ধ করে দেন। যা ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এদিকে এ সাংবাদিক সম্মেলন চলাকালে সেখানে ওই চেয়ারম্যানের সমর্থকরা অনাহুতভাবে প্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টি করেন। এসময় তারা দাবি করেন, বর্তমান সভাপতি নানাভাবে স্কুলকে ক্ষতিগ্রস্ত করছেন এবং সংশ্লিষ্ট চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যানের নামে অপবাদ দিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ