Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলা প্রেসক্লাবের কমিটি ঘোষণা

ভোলা থেকে মো. জহিরুল হক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ভোলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত রোববার সন্ধ্যায় ভোলা প্রেসক্লাব হল রুমে এক মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু সদস্যদের উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করে।

এ সময় উপস্থিত সদস্যরা নব গঠিত কমিটিকে করতালির মাধ্যমে স্বাগত জানান। এতে বাংলাদেশ বেতার ভোলা প্রতিনিধি এম হাবিবুর রহমানকে সভাপতি ও আরটিভি প্রতিনিধি অমিতাব রায় অপুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন ডেইলি ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার ভোলা প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান (সহ-সভাপতি), চ্যানেল আই প্রতিনিধি হারুন অর রশিদ (যুগ্ম সম্পাদক), দৈনিক কাল বেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন (অর্থ সম্পাদক), একাত্তর টিভি ভোলা প্রতিনিধি কামরুল ইসলাম (ক্রীড়া সম্পাদক), এটিএন বাংলা প্রতিনিধি এম ছিদ্দিকুল্লাহ (দপ্তর সম্পাদক), বৈশাখী টিভি প্রতিনিধি হোসাইন সাদী (সাংস্কৃতিক সম্পাদক), জি টিভি প্রতিনিধি এম হেলাল উদ্দিন (পাঠাগার সম্পাদক), সময় টিভি প্রতিনিধি নাছির উদ্দিন লিটন (নির্বাহী সদস্য), নিউজ-২৪ টিভি প্রতিনিধি জুন্নু রায়হান।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, সাবেক অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা হিন্দু বৌদ্দ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দি, মাছরাঙ্গা ও জনকণ্ঠ প্রতিনিধি হাসিব রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ