Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রেনের ছাদে ঢাকায় ফেরা

ছিনতাইকারীর ছুরিকাঘাতে শ্রমিক আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

চলন্ত ট্রেনের ছাদে করে ঢাকায় ফেরার সময় এক শ্রমিককে ছুরিকাঘাত করে নগদ টাকাসহ তিন শ্রমিকের সর্বোস্ব লুটে নিয়েছে ছিনতাইকারীরা। এ ঘটনায় নিয়ামুল (১৯) নামে এক শ্রমিক আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে বিমানবন্দর এলাকায় এ ঘটনা ঘটে।
আহত নিয়ামুলের সহকর্মী রুবেল হোসেন বলেন, তিনি, নিয়ামুল ও আরেক সহকর্মী ইমরান শনিবার সকালে খিলগাঁওয়ের দক্ষিণ বনশ্রী থেকে কাজের উদ্দেশ্যে গাজীপুর যান। বিকেলে জয়দেবপুর থেকে ট্রেনের ছাদে করে ঢাকায় ফিরছিলেন তারা। ট্রেনটি বিমানবন্দর রেলস্টেশনের কাছাকাছি পৌঁছালে আগে থেকে ট্রেনের ছাদে থাকা ৪ ছিনতাইকারী তাদের কাছে এসে ইমরান ও রুবেলেকে ছুরি ঠেকিয়ে ধরে। এ সময় তারা রুবেলের কাছে থাকা ১০ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন এবং ইমরানের ৩ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে নিয়ামুলের কাছ থেকে সবকিছু ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে নিয়ামুল বাধা দেয়। তখন ছিনতাইকারীরা নিয়ামুলের কাঁধে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা ২টি মোবাইল ফোন ও ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ট্রেনটি বিমানবন্দর স্টেশনে পৌঁছালে প্রত্যক্ষদর্শী ও তারা নিয়ামুলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম বলেন, জয়দেবপুর থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেসের একটি ট্রেনের ছাদে করে আসার সময় ওই ৪ ছিনতাইকারীও তাদের সাথে ছাদে ওঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ