Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জীবন দিয়েই ১শ’ টাকার খেসারত

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বাজিতে জেতা ১শ’ টাকা না দেওয়ায় সাভারের আশুলিয়ায় এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে এ হত্যাকান্ডের সাথে জড়িত রেজাউলকে আটক করতে পারেনি পুলিশ। নিহত জহুরুল ইসলাম (৩২) ঢাকার ধামরাই থানার কেলিয়া এলাকার আব্দুল মালেকের ছেলে। নিহত ওই যুবক আশুলিয়ার পলাশবাড়ি মহল্লার বান্দু মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতো ও ইলেকট্রিশিয়ান এর কাজ করতো।
গতকাল শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে তার মৃত্যু হয়। এরআগে শুক্রবার রাতে আশুলিয়ার পলাশবাড়ি মহল্লায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার এসআই আসাদ মিয়া জানায়, বুধবার ১শ’ টাকা বাজী ধরে জহুরুল ও রেজাউল লুডু খেলে। পরে রেজাউল খেলায় জিতে জহুরুলের কাছে ১শ’ টাকা দাবী করলে দুইদিন পর দেয়ার কথা জানায়।
শুক্রবার রাতে জহুরুলকে পলাশবাড়ি এলাকায় ধরে রেজাউল টাকা চায়, না দেয়ায় দুইজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে রেজাউল ছুরিঘাত করে জহুরুলকে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে সে মারা যায়। ঘটনার পর থেকে রেজাউল ইসলাম পালাতক রয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল মালেব বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।



 

Show all comments
  • Md shanto hosain ২৭ জানুয়ারি, ২০১৯, ৮:১৭ এএম says : 0
    A dhoroner lokder kothin saza chai....jate ata dekhe oneke sikkha lav kore
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ