Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেট সদর উপজেলা নির্বাচন সুজাত আলী রফিকের প্রার্থিতা ঘোষণা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

আসন্ন সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক। পাশাপাশি ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেছেন তিনি। শনিবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাব ও সিলেট প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের প্রার্থীতা ঘোষণা করেন।

সুজাত আলী রফিক বলেন, দলের মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে তিনি সদর উপজেলার কাঙ্খিত উন্নয়ন করতে সক্ষম হবেন। জননেত্রী শেখ হাসিনা যেভাবে বিগত সংসদ নির্বাচনে ও মন্ত্রীসভায় তরুণদের প্রাধান্য দিয়েছেন, আমি আশাকরি উপজেলা পরিষদেও প্রার্থী মনোনয়নে তরুণদের সুযোগ দেবেন তিনি।
তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনেও তিনি দলের মনোনয়ন চেয়েছিলেন। সেসময় কেন্দ্রীয় এবং সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের অনুরোধে দলের প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান। তখন আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সদর উপজেলাবাসীর সামনে বর্তমান উপজেলা চেয়ারম্যান ঘোষণা দিয়েছিলেন তিনি আর নির্বাচনে প্রার্থী হবেন না। তাই আমি আশাবাদি তিনি তার কথা রাখবেন এবং এবার আমাকে নির্বাচন করার সুযোগ করে দেবেন।

ছাত্র রাজনীতির মাধ্যমে আওয়ামী লীগের রাজনীতিতে আসা সুজাত আলী রফিক সিলেট সদর উপজেলাকে উন্নয়ন বঞ্চিত উল্লেখ করে বলেন- সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত দুই হাতে সিলেট সদরে বরাদ্দ দিলেও স্থানীয় জনপ্রতিনিধির দক্ষতা ও জনসম্পৃক্ততার অভাবে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে এ উপজেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ