Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইকসু নির্বাচন দাবি ছাত্রমৈত্রীর স্মারকলিপি

ইবি রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনের দাবি তুলেছে শাখা ছাত্রমৈত্রীর নেতা কর্মীরা। দাবির প্রেক্ষিতে গতকাল শনিবার দুপুর আড়াইটায় ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী বরাবর স্মারক লিপি দিয়েছে তারা। এসময় প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান উপস্থিত ছিলেন। স্মারক লিপির সঙ্গে আট দফা দাবিও জানিয়েছে তারা।
দাবিগুলো মধ্যে, শিক্ষার গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করতে অবিলম্বে ছাত্র সংসদ গঠন ও নির্বাচনের উদ্যোগ গ্রহণ, বিশ^বিদ্যালয়ের আইনে ছাত্র সংসদ নির্বাচনের বিধান যুক্ত করণ, সকল ক্রিয়াশীল ছাত্র সংগঠনের সাথে আলোচনার উদ্যোগ গ্রহণ, টিএসসিসি সার্বক্ষণিক খোলা রাখা, পূর্নাঙ্গ আবাসিক বিশ^বিদ্যালয় করা অন্যমত।
স্মারকলিপি প্রদানের সময় ছাত্রমৈত্রীর সভাপতি মোর্শেদ হাবিব, সহ-সভাপতি আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমন, দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, কোষাধ্যক্ষ শহিদুল্লাহ, সমাজকল্যাণ সম্পাদক নুরমোহাম্মাদ সাগরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ