Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মতবিনিময়ে দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম

লোক দেখানো নির্বাচন দিয়ে জনগণের টাকা নষ্ট করবেন না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, আওয়ামী লীগ সরকার অবিনব জাতীয় নির্বাচন দেয়ার পর তড়িঘড়ি করে ঢাকা সিটি নির্বাচন ও উপজেলা নির্বাচন দিয়েছে অপর্কমকে ধামাচাপা দেয়ার জন্যে। তিনি বলেন, জনগণের টাকা নষ্ট করে ভোট ডাকাতির জাতীয় নির্বাচনের মতো আর কোনো নির্বাচন না দিয়ে দলীয়ভাবে উপজেলা নির্বাচনে প্রার্থী ঠিক করে বিজয়ী ঘোষণা করে দিন। এতে জনগণের কষ্টার্জিত টাকা নষ্ট হওয়া থেকে রক্ষা পাবে। সাধারণ মানুষ আওয়ামী লীগ নেতা-কর্মীদের হামলা-মামলা থেকে রক্ষা পাবে। অপর দিকে পুলিশ আইন-শৃঙ্খলা বাহিনীসহ সরকারী কর্মকর্তাদেরও ভোটের আগের রাতে কষ্ট করে বাক্স ভরে রাখার বিড়ম্বনা সহ্য করতে হবে না।
গতকাল মহানগর দক্ষিণের এক জরুরী সভায় তিনি একথা বলেন। নগর সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়ার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব আলতাফ হোসেন, আলহাজ্ব আব্দুল আউয়াল, ডা. শহিদুল ইসলাম, নুরুজ্জামান সরকার, মাওলানা আব্দুর রাজ্জাক,এইচ এম সাইফুল ইসলাম, অধ্যাপক ফজলুল হক, মাওলানা নজরুল ইসলাম, আলহাজ্ব আনোয়ার হোসেন, শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী, আলহাজ্ব ইসমাইল হোসেন, নজরুল ইসলাম খোকন, জাহাঙ্গীর আলম ও আবুল হাসান প্রমুখ।
সভাপতি প্রধানমন্ত্রীর বক্তব্যকে প্রত্যাখান করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনার দোহাই দিয়ে ঐক্যের সমস্ত পথ বন্ধ করে এখন ঐক্যের কথা বলা হাস্যকর ছাড়া আর কিছুই নয়। তিনি সংসদ ভেঙ্গে দিয়ে পূণরায় নির্দলীয় সরকারে অধিনে নির্বাচন দেয়ার জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ