Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় তিন সন্তানের জননীর লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় থানা পুলিশ গত শুক্রবার রাতে পশ্চিম রাজপাড়া গ্রাম থেকে আলেয়া বেগম (৫৫) নামে এক তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে। গতকাল শনিবার সকালে জননীর লাশ পিরোজপুর জেলা মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত আলেয়া উপজেলার বেতমোর ইউনিয়নের পশ্চিম রাজপাড়া গ্রামের নবী হোসেনের স্ত্রী।

জানা যায়, আলেয়া বেগম শুক্রবার দুপুরে পরিবারর সদস্যদের সাথে তুচ্ছ বিষয় নিয়ে মনোমালিন্যে অভিামান করে আত্মহত্যার উদ্দেশ্যে ঘরে রক্ষিত কীটনাশক পান করে। পরিবারের সদস্যরা গুরুতর অবস্থায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সন্ধায় বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে নিহতর পরিবারের সদস্যরা লাশ বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ রাতে ওই বাড়ি থেকে আলেয়ার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মো. শওকত আনোয়ার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। আলেয়ার লাশ ময়নাতদন্তর জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ