Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুর রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

টাঙ্গাইলের সখিপুর রিপোর্টার্স ইউনিটির (২০১৯-২০) কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। গত শুক্রবার বিকালে ইউনিটির নিজস্ব কার্যালয়ে ইনকিলাবের মোহাম্মদ শরীফুল ইসলামকে সভাপতি এবং খোলাকাগজ ও বিডি ২৪ লাইভের মোস্তফা কামালকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. মিজানুর রহমান (বিজয় টিভি), মতিয়ার রহমান (আমাদের অর্থনীতি/আওয়ার টাইম), যুগ্ম সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম বাবুল (সময়ের বাংলাদেশ/ সিনে বাংলা টিভি), সবুজ খান (তারা টিভি/আমাদের কন্ঠ), সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুল ইসলাম (আমাদের নতুন সময়), অর্থ সম্পাদক মো. নাজমুল ইসলাম (তৃতীয়মাত্রা), প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন মন্ডল (প্রথমভোর), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহিম রনি (আমাদের অর্থনীতি), দপ্তর সম্পাদক নাছির হোসাইন (গণবিপ্লব), কার্যনির্বাহী সদস্য ফারুক হোসেন লিপু (আমার সময়), আতোয়ার রহমান (আলোরজগত), সম্মানিত সদস্য আমিনুল ইসলাম হাবিব (ডেসটিনি), মো. আ. লতিফ (দিনকাল) ও কামরুল হাসান (প্রভাতী খবর)।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সখিপুর মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ ও অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি সখিপুর উপজেলা শাখার সভাপতি মো. শহীদুল ইসলাম।

সখিপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে সংগঠনের সাফল্য কামনা করে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, সখিপুর ইউসিসিএ লি.-এর চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কে. বি. এম. রুহুল আমিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ