Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দক্ষিণাঞ্চলে নদীভাঙন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


দায়িত্ব গ্রহনের পরে প্রথমবারের মত নিজ নির্বাচনী এলাকা বরিশাল মহানগরীতে এসে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম সাংবাদিকদের বলেছেন, আমি জনগনের জন্য কাজ করে প্রমান করে দেব ভোট পাবার যোগ্য কিনা। শেখ হাসিনা নদ-নদীবহুল দক্ষিণাঞ্চালের নদী ভাঙন রোধের দায়িত্ব দিয়েই তাকে এ পদে বসিয়েছেন বলে জানিয়ে তিনি বলেন আমি জনগনের প্রতি ওয়াদা রক্ষার মাধ্যমেই প্রধানমন্ত্রীর প্রদত্ত দায়িত্ব পালন করবে। বরিশালের উন্নয়নে জনগনের চাহিদানুযায়ী সব কিছু করার ওয়াদা করে তিনি বলেন, আগামীতে আমার ভোট চাইত হবেনা, জনগনই আমাকে ভোট দেবেন।

তিনি গতকাল বিকেলে বরিশাল সার্কিট হাউজ মিলনায়তমে স্থানীয় ও জাতীয় গনমাধ্যম প্রতিনিধিদের সাথে এক মত বিনিময় সভায় বক্তব্য রাখছিলেন। অনুষ্ঠানে বরিশালের সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ছাড়াও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সম্পাদক এসএম জাহাঙ্গীর এবং সদর উপজেলা চেয়ারম্যান সাঈদুর রহমান রিন্টুও উপস্থিত ছিলেন।

এসব বিষয়ে মন্ত্রী জাহিদ ফারুক শামিম বলেন, বরিশালের শহর রক্ষা প্রকল্পসহ নদী ভাঙন রোধে গৃহীত প্রকল্পের কাজ ১৫ ফেব্রæয়ারীর মধ্যে শুরু হবে। এছাড়াও আরো বিভিন্ন নদী ভাঙন রোধ প্রকল্প নিয়েও মন্ত্রী তার দিক নির্দেশনার কথা জানান।
প্রতিমন্ত্রী কর্ণেল ( অবঃ) শামিম বরিশালের উন্নয়নে সম্ভব সবকিছু করার অঙ্গিকার করে এলক্ষে গণমাধ্যম কর্মীদের সহায়তাও কামনা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ