Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাধবপুরে মাদরাসা শিক্ষক নিখোঁজ

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

হবিগঞ্জের মাধবপুরে আবু কাউছার নামে এক মাদরাসা শিক্ষক ২ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলার বেজুড়া গ্রামের আবু তাহেরের ছেলে। নিখোঁজ আবু কাউছারের পিতা আবু তাহের জানান, গত ২০ জানুয়ারি ঢাকায় একটি পরীক্ষা দেওয়ার জন্য আবু কাউছার বাড়ি থেকে বের হয়। ২১ জানুয়ারি দুপুর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। আবু কাউছার আশুগঞ্জ উপজেলার আড়াইসিদা গ্রামের একটি মাদরাসার ইমামতির পাশাপাশি মসজিদ ভিত্তিক গণশিক্ষায় শিক্ষকতা করতেন।
এ ব্যাপারে তিনি মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শ্রমিকের লাশ উদ্ধার
হবিগঞ্জের মাধবপুর উপজেলার যমুনা স্পিনিং মিলের রহিম বাদশা (৩৫) এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বেজুড়া গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার আজমপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

মাধবপুর থানার এসআই আবুল কাশেম জানান, গত সোমবার ২টার পর থেকে রহিম বাদশাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে বেজুড়া গ্রামবাসী তার লাশ একটি পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ