Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেবকদের জন্য ৪টি বহুতল ভবন নির্মাণ করা হবে

হরিজন পরিষদের অভিষেকে মেয়র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন হরিজন সম্প্রদায়ের (সেবক) নিরাপদ বসবাসের জন্য নগরীর ৪টি সেবক কলোনীতে ৪টি বহুতল ভবন নির্মাণ করার ঘোষণা দিয়েছেন।

চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের অভিষেক ও বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি রোববার এ ঘোষণা দেন। মেয়র বলেন, বর্তমান সরকার জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতা অনুসরণ করে আমরাও কর্পোরেশনের পক্ষ থেকে হরিজন সম্প্রদায়ের সকল আচার-অনুষ্ঠানে সহযোগিতা করে যাচ্ছি।
হরিজন সমাজ পঞ্চায়েত কমিটির প্রধান সর্দার বাবু মায়াদীন দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহিলা আওয়ামী লীগ মহানগরীর সভাপতি হাসিনা মহিউদ্দিন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট রানা দাশ গুপ্ত, কেন্দ্রীয় হরিজন সম্প্রদায়ের সভাপতি বাবু কৃষ্ণ লাল, কাউন্সিলর জহরলাল হাজারী, হাসান মুরাদ বিপ্লব, শৈবাল দাশ সুমন, মাজহারুল ইসলাম ও নীলু নাগ, হরিজন ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিবক বাবু নির্মল চন্দ্র দাশ বিশেষ অতিথি ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ