Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কেএফসি এবং পিৎজা হাটে পেমেন্ট করা যাচ্ছে বিকাশে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৬:৪৬ পিএম

এখন কেএফসি এবং পিৎজা হাটে’র আউটলেটগুলোতে বিকাশে পেমেন্ট করা যাচ্ছে। সম্প্রতি এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সাথে বাংলাদেশে কেএফসি এবং পিৎজা হাটের একমাত্র ফ্রাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের চুক্তি স্বাক্ষরিত হয়। বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর এবং ট্রান্সকম ফুডস লি. এর চিফ অপারেটিং অফিসার আমিত দেব থাপা চুক্তি বিনিময় করেন। এই চুক্তির আওতায় কেএফসি এবং পিৎজা হাটের সবগুলো আউটলেটে ক্রেতারা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

এ উপলক্ষ্যে আগামী ২৩ ও ২৪ জানুয়ারি দেশব্যাপী পিৎজা হাটের সব আউটলেটে মিডিয়াম আকারের প্যান পিৎজা এবং ৩০ ও ৩১ জানুয়ারি কেএফসির চিকেন ফ্রাইস মিল এ থাকছে বিশেষ ক্যাশব্যাক অফার।

এই অফারের আওতায় পিৎজা হাটে বিকাশ অ্যাপ দিয়ে ৬৯৯টাকা পেমেন্ট করে গ্রাহক ৩৯৮ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। সে অর্থে ৬৯৯ টাকার প্যান পিৎজার দাম পড়বে মাত্র ২৯৯ টাকা। আবার কেএফসিতে ৪৩৯ টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট করে ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন ২৪০টাকা। ফলে কেএফসির চিকেন ফ্রাইস মিল এর দাম পড়বে মাত্র ১৯৯ টাকা। একজন গ্রাহক দিনে একবার এই অফার টি নিতে পারবেন। অফারের বিস্তারিত বিকাশের ওয়েবসাইট িি.িনশধংয.পড়স এবং ফেসবুক পেজ এ ঋধপবনড়ড়শ ঢ়ধমব: িি.িভধপবনড়ড়শ.পড়স/নশধংযষরসরঃবফ পাওয়া যাচ্ছে।

চুক্তি বিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সর্টানাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো মনিরুল ইসলাম (অব.), চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, হেড অফ সেলস ইমন কল্যাণ দত্ত, হেড অব এম কর্মাস মোহাম্মদ মাহবুব সোবহান এবং ট্রান্সকম ফুডস এর ডেপুটি জেনারেল ম্যানেজার ফিন্যান্স কাজী মো. জাফরুল্লাহ-এফসিএ, মার্কেটিং ম্যানেজার আসনা ফারাহ হক, ডেপুটি মার্কেটিং ম্যানেজার তানজিনা আক্তার ও জিয়াউল করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ