Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ছবি তুলতে গিয়ে ট্রেনের কাটায় কিশোরের মৃত্যু বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর খিলক্ষেত এলাকায় রেললাইনে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে শিপন (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে। শিপন নারায়ণগঞ্জের রূপগঞ্জের কেন্দুয়া খালপাড় এলাকার থাকতো ও সেখানকার একটি কারখানায় কাজ করতো।
নিহতের বন্ধু আবুল কালাম আজাদের বরাত দিয়ে রেলওয়ে পুলিশের এএসআই দেলোয়ার হোসেন বলেন, শুক্রবার ছুটির দিনে কারখানা বন্ধ থাকায় তারা দুই বন্ধু ঘুরতে বের হয়। তারা প্রথমে বিমানবন্দর ও পরে খিলক্ষেত এলাকায় যায়। এ সময় খিলক্ষেত ফ্লাইওভারের পাশের রেললাইনে দাঁড়িয়ে শিপন ছবি তুলতে গেলে একটি ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
এদিকে, কুড়িল এলাকায় বাসের চাপায় মোহাম্মদ আবদুল মোন্নাফ মিয়া নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গত শুক্রবার রাত ১০টার দিকে কুড়িল নিকুঞ্জ-১ নম্বর গেটের সামনে অছিম পরিবহনের একটি বাসের চাপায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেলেও বাসটিকে আটক করেছে পুলিশ।
ঘাতক বাসের যাত্রী উম্মে তাসনিমা হ্যাপি বলেন, নিকুঞ্জ-১ গেটের সামনের ফ্লাইওভারে ওঠার সময় রেলিংয়ের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ নিচে পরে যায় চালক। এ সময় আমাদের বাসটি (ঢাকা মেট্রো ব-১৩-০৫৯৯) মোটরসাইকেল চালকের উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসের যাত্রীরা উত্তেজিত হয়ে পড়লে চালক ও হেলাপার বাসটি রেখে পালিয়ে যায়।
খিলক্ষেত থানার এসআই রেজোয়ান হোসেন বলেন, ঘটনার পর ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের ধরতে অভিযান চলছে। নিহত চালকের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ