Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর যাত্রাবাড়ী অপহৃত উদ্ধার পালাল চক্র

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা থেকে সেলিম শিকদার (৩৫) নামে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। এ সময় র‌্যাব-১০ এর সদস্যদের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রের সদস্যরা পালিয়ে যায়। গত শুক্রবার রাত সোয়া ২টার দিকে ঝটিকা অভিযান চালিয়ে অপহৃত ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ এর অপারেশন অফিসার সিনিয়র এএসপি আশরাফি তানজিনা বলেন, গত ১৮ জানুয়ারি সৌমির শিকদার (২৮) নামে এক ব্যক্তি র‌্যাব-১০ এর কার্যালয়ে এসে অভিযোগ করেন, তার বড় ভাই মোঃ সেলিম শিকদারকে (৩৫) কে বা কারা অপহরণ করেছে। পরে জানা যায় অপহরণকারী চক্রটি মুক্তিপণ আদায়ের জন্য অপহৃত ব্যক্তিকে নিয়ে গাজীপুর ও রাজধানীর ডেমরা, যাত্রাবাড়ীর বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করছে। পরে অভিযান চালিয়ে অপহৃত ব্যক্তিকে যাত্রাবাড়ীর চৌরাস্তা থেকে উদ্ধার করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রটি পালিয়ে যায়। র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ