Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে ইয়াবাসহ যুবক গ্রেফতার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নাটোরের লালপুর থেকে ৪৭৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ আজাদুল ইসলাম (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। গত শুক্রবার বিকেলে তাকে আটক করা হয়। আজাদুল উপজেলার কদমচিলান এলাকার মৃত নাজির মন্ডলের ছেলে।
র‌্যাব-৫ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল উপজেলার কদমচিলান মধ্যপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ৪৭৮ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৩১৭৫ টাকাসহ আজাদুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে একটি মোবাইল, দুইটি সিমকার্ড, একটি মেমেরি কার্ড জব্দ করা হয়।
আজাদুল ইসলাম জব্দকৃত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলো বলে উপস্থিত জনসম্মুখে স্বীকার করে। পরে আজাদুলের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে লালপুর থানায় হস্তান্তর করা হয়। গণমাধ্যমে র‌্যাব-৫ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই সকল তথ্য জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ