Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে অংশ নেওয়ায় সব দলকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ৭:০২ পিএম

একাদশ জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার সব রাজনৈতিক দলকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘যারা এই নির্বাচনে অংশ নিয়েছেন, সব রাজনৈতিক দল, সবাইকে আমি ধন্যবাদ জানাই এই কারণে যে, তারা নির্বাচনে অংশ নিয়ে নির্বাচনকে অর্থবহ করেছেন।’

শনিবার (১৯ জানুয়ারি) বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত আওয়ামী লীগের বিজয় সমাবেশ থেকে জাতির উদ্দেশে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। ভোটের দিন গত বছরের ৩০ ডিসেম্বর ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে আনন্দমুখর পরিবেশে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করায় দেশের সর্বোস্তরের জনগণের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নির্বাচন অর্থবহ করে তোলার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী আরও বলেন, ‘আমরা এই দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলবো। এটাই আমাদের অঙ্গীকার। আমরা আমাদের প্রতিশ্রুতি পূরণ করবো।’

এছাড়াও ভোটের পরিবেশ ও সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করায় সেনা সদস্য, বিজিবি, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সব সদস্য; নির্বাচন কমিশন এবং দলের তৃণমূল কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজয় সমাবেশ

১৯ জানুয়ারি, ২০১৯
১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ