Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরল পুলিশের বাণিজ্য মাদকব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

দিনাজপুরের বিরলে মোটা অঙ্কের উৎকোচের বিনিময়ে থানা থেকে মাদক ব্যাবসায়ীসহ ২ জনকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে দিনাজপুরের বিরল থানা পুলিশ এএসআই সুরনীত সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকসহ একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও একজন মাদকসেবীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
কিন্তু দীর্ঘ সময় ধরে থানায় আটক রাখার পর আটককৃত দু’জনের বিরুদ্ধে কোন মামলা না দিয়ে তাদের স্বজনদের কাছ থেকে মোটা অঙ্কের উৎকোচ নিয়ে রাতেই তাদেরকে থানা থেকে ছেড়ে দেয়া হয় বলে অভিযোগ। গ্রেফতারকৃতরা হলেন, মঙ্গলপুর ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী দাড়িয়া বাবু এবং অপরজন একই গ্রামের মাদকসেবী কাহারোল উপজেলার ভুলিয়া বাজার কলেজের প্রফেসর আবদুল মজিদ।
এ ব্যাপারে এএসআই সুরনীত সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ধরে আনার দায়িত্ব আমাদের। ছেড়ে দেয়ার দায়িত্ব ওসির (অফিসার ইনচার্জ)। ঘটনার বিষয় জানতে বিরল থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসূলকে অফিসে না পেয়ে তার মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ