Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার নারী শ্রমিক গণধর্ষনের পর মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার আসামী একই কারখানার লাইন চিফ রিপনের (৩৯) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সাভারের খাগান এলাকার আমিন মডেল টাউনের ভেতরের একটি মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এসময় লাশের গলায় ঝুলানো একটি প্লেকার্ডে ‘আমি ধর্ষণ মামলার মূল হোতা’ লেখা ছিল বলে পুলিশ জানিয়েছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল বলেন, বৃহস্পতিবার রাতে খাগান এলাকার আমিন মডেল টাউনের ভেতরে একটি খালি মাঠে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি বলেন, লাশের তার গলায় ঝুলিয়ে রাখা প্লেকার্ডে লেখার সত্যতা পাওয়া গেছে। তবে কে বা কারা তাকে হত্যা করে ওইখানে ফেলে রেখে গেছে এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেনি।

প্রসঙ্গত; ৫ জানুয়ারি শনিবার সন্ধ্যায় কারখানা ছুটির পর বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা দেয় কিশোরী। এসময় স্থানীয় রহিম, শিপন ও কারখানার লাইন চিফ রিপনসহ পাচ বখাটে তার পথের গতিরোধ করে। পরে তাকে কারখানার পেছনে একটি মাঠে নিয়ে গিয়ে গণধর্ষন করে। নিহত রিপন ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানা এলাকার আব্দুল লতিফের ছেলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ