Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাঙামাটির নতুন ডিসির কাপ্তাই পরিদর্শন

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাঙামাটির নতুন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ কাপ্তাইয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউপি কার্যালয়, উপজেলা প্রশাসন ও থানা পরিদর্শন করেন। জেলা প্রশাসক গতকাল সক্রাছড়ি জুনিয়র স্কুলে শিক্ষার্থীদের মধ্যে পোশাক বিতরণ, ওয়াগগা ডিজিটাল সেন্টার ভিত্তিপ্রস্তর, কর্ণফুলী সরকারি ডিগ্রী কলেজ বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন, থানা পরিদর্শন ও বড়ইছড়ি উপজেলা মিলনায়তেন প্রধান অতিথি হিসেবে নুরুল হুদা কাদেরী স্মৃতি বৃত্তি শিক্ষার্থীদের প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আমিনুর রশীদ কাদেরী। উদ্বোধনী বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা অফিসার ও বৃত্তি পরিষদ আহবায়ক নাদির আহম্মদ। এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, মানবধীকার কমিশন সভাপতি খোরশেদুল আলম চৌধুরীসহ প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা অফিসার, উপজেলা পরিষদ, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, হেডম্যান, সাংবাদিকসহ বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, সরকার শিক্ষাবান্ধব। শিক্ষা ছাড়া উপায় নেই। সরকার বিভিন্ন ডিজিটাল সেবার মাধ্যমে শিক্ষা সেবা দিচ্ছে। কাপ্তাইয়ের ঐতিহ্য, সুন্দর বিভিন্ন প্রতিষ্ঠান দেখে সফর ও পরিদর্শন করার পর বলেন, আমার মনে হয় কাপ্তাই একটি জেলা আর রাঙামাটি হল উপজেলা। কাপ্তাই উপজেলা প্রশাসন নতুন জেলা প্রশাসকরে আগমনে লালগালিচার সংবর্ধনা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ