Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৬ দিনেও সন্ধান মেলেনি দুলালের

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নিখোঁজের ১৬ দিনেও সন্ধান মেলেনি কাটগড়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ১১ বছর বয়সী দুলাল মিয়ার। ২ জানুয়ারি বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি সে। দুলাল মিয়া গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার সাতগিরি গ্রামের শহিদুল মিয়ার পুত্র। 

নিখোঁজ দুলালের পিতা শহিদুল মিয়া জানান, সুন্দরগঞ্জের কাটগড়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ালেখা করে দুলাল মিয়া। গত ২ জানুয়ারি বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হয় এরপর দীর্ঘ ১৬দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। দুলালের পিতা আরো জানানো, দুলালের নানার বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের ধর্মাকলিতলা গ্রামে। তার বসয় ১১ বছর উচ্চতা প্রায় ৪ ফুট ৬ইঞ্চি, গায়ের রং শ্যামা মুখমন্ডল গোলাকার। হারানোর সময় তার পরণে ছিলো সাদা চেক শার্ট ও নীল জিন্স ফুল প্যান্ট।
দুলালের পিতা শহিদুল আকুতি করে জানান, কোন সহৃদয় ব্যক্তি তার ছেলের খোঁজ জানলে সুন্দরগঞ্জ থানায় অথবা ০১৭৩৭১৩২১৭৪ যোগাযোগ করার অনুরোধ করেন। এবিষয়ে ৪ জানুয়ারি সুন্দরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ