Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৪৬

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অভিযানে ২৪ ঘণ্টায় মাদকবিক্রেতাসহ ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে গতকাল বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের বিশেষ অভিযানে মহানগরীর ৮ থানা এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়। গতকাল বুধবার কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের বিশেষ অভিযানে মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে ১০ জন মাদকবিক্রেতাসহ মোট ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৭২ পিস ইয়াবা ট্যাবলেট, ৪০ গ্রাম গাঁজা ও ০৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
অজ্ঞাতপরিচয় নারীর লাশ উদ্ধার
খুলনার ভৈরব নদ থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। বোরকা পরিহিত ওই নারীর মুখ মাফলার দিয়ে বাঁধা। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মহানগরীর ৭ নম্বর ঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।
খালিশপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী বাবুল জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে রুজভেল্ট জেটি এলাকা থেকে নারীর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হয়েছে, ওই নারীকে হত্যার পর নদীতে ফেলে দেয়া হয়েছে। ময়না-তদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এসআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ