Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কাভার্ড ভ্যানের চাকায় প্রাণ গেল কলেজছাত্রীর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


কাভার্ড ভ্যানের চাকায় প্রাণ গেল এক কলেজ ছাত্রীর। চট্টগ্রাম নগরীর কোতোয়ালী মোড়ে গতকাল বুধবার সকালে এই দুর্ঘটনায় মারা যান সোমা বড়ুয়া (১৮)। বোয়ালখালী উপজেলার রূপায়ন বড়ুয়া ও কুমকুম বড়ুয়ার মেয়ে সোমা সরকারি সিটি কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী ছিলেন। নগরীতে তাদের বাসা চান্দগাঁও বড়ুয়া পাড়ায়।কোতোয়ালী থানার এসআই সজল দাশ বলেন, কাভার্ড ভ্যান ও এর চালককে আটক করা হয়েছে। তবে সোমা কিভাবে গাড়িতে চাপা পড়লেন তা জানাতে পারেননি তিনি।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, সোমাকে হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্দর এলাকা ছাড়া নগরীর অন্যসব এলাকায় দিনের বেলায় ট্রাক, কাভার্ডভ্যানসহ ভারী যানবাহন চলাচল নিষিদ্ধ।
অথচ থানার সামনেই ভারী যানের চাকায় পিষ্ঠ হলো এই কলেজ ছাত্রী। সোমার মৃত্যুতে তার পরিবারের সদস্য ও কলেজে তার সহপাঠিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ