Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে পুলিশ বাস চালককে পেটানোর প্রতিবাদে মহাসড়ক অবরোধ

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলে পুলিশ এক বাস চালককে পেটানোর প্রতিবাদে বাস শ্রমিকরা বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়ক প্রায় ১ঘন্টা অবরোধ করে রাখে। এ সময় বিক্ষুব্ধ শ্রমিকরা মহাসড়কে টায়ার জ্বালিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। তারা রাবনা বাইপাসে অবস্থিত পুলিশ বক্সটিও ভাংচুর করে।
পরে টাঙ্গাইল অতিরিক্ত পুলিশ সুপারের আশ্বাসে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।
আহত বাস চালক রাজু মিয়া জানায়, বেলা ১১টার দিকে ধনবাড়ি থেকে বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ে টাঙ্গাইল আসার পথে মহাসড়কের এলেঙ্গায় একটি ট্রাককে তিনি ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ডিবি পুলিশের একটি গাড়ি থেকে কয়েকজন পুলিশ নেমে এসে তাকে পিটিয়ে জখম করে। এ খবর টাঙ্গাইল বাস টার্মিনালে পৌছলে শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে উঠে। তারা টার্মিনালের রাস্তায় বাস এলোপাথাড়ি করে রেখে সকল যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এক দল শ্রমিক রাবনা বাইপাসে গিয়ে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে। এ সময় বিক্ষুব্ধ শ্রমিকরা রাবনা বাইপাসের পুলিশ বক্সটিও ভাংচুর করে।
খবর পেয়ে জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতি ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থলে আসেন। সেখানে অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান শ্রমিক নেতাদের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। পরে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ