Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

১ ফেব্রুয়ারি থেকে ৭ দিনের কম প্যাকেজ বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ৭:০৬ পিএম

আগামী ১ ফেব্রুয়ারি থেকে ৭ দিনের কম ইন্টারনেট প্যাকেজ বন্ধ করতে যাচ্ছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থা (বিটিআরসি)। ওই নির্দেশনা দিয়ে কমিশন থেকে খুব শীঘ্রই সকল মোবাইল ফোন অপারেটরের কাছে চিঠি পাঠাবে। বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে বিটিআরসিতে টেলিকম রিপোটার্স নেটওয়ার্ক বাংলাদেশ (টিআরএনবি) সদস্যদের সঙ্গে বিটিআরসির চেয়ারম্যানের মতবিনিময় সভায় এসব তথ্য উঠে আসে। বিটিআরসি’র সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ জহুরুল হক, স্পেকট্রাম বিভাগের কমিশনার মোঃ আমিনুল হাসান, সিস্টেম এন্ড সার্ভিস বিভাগের লে. কর্ণেল আজিজুর রহমান, টিআরএনবি সভাপতি মোঃ জাহিদুল ইসলাম সজল ও সাধারণ সম্পাদক সমীর কুমার দে বক্তব্য রাখেন। এসময় বিটিআরসি এর কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগেও টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা ৭ দিনের নিচের প্যাকেজ বন্ধ ঘোষণা দিয়েও তা থেকে সরে এসেছিল। এ প্রসঙ্গে জহুরুল হক বলেন, ওই সময় সিদ্ধান্ত নিলেও তখন বেশিরভাগ মোবাইল ফোন কোম্পানির বহু প্যাকেজ থাকায় তাৎক্ষনিকভাবে তা কার্যকর করা যায়নি। এসব প্যাকেজ সব ফেব্রুয়ারিতে শেষে হয়ে যাবে। এরপরই তা কার্যকর হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোবাইল

১৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ