Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হবিগঞ্জ পৌর মেয়র জি কে গৌউছ শপথ নিতে প্যারোলে মুক্ত

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় কারাবন্দী হবিগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র জি কে গৌউছ প্যারোলে মুক্তি পেয়েছেন। টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়ে আজ বুধবার শপথ গ্রহণের জন্য তাকে প্যারোলে মুক্তি দেওয়া হয়।
পুলিশি প্রহরায় বুধবার সকাল ১১টায় তিনি সিলেট জেলা পরিষদ অডিটোরিয়ামে শপথ গ্রহণ করতে যান। হবিগঞ্জ ছাড়াও নবীগঞ্জ পৌরসভা, চুনারুঘাট পৌরসভা, মাধবপুর পৌরসভা ও শায়েস্তাগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররাও শপথ নেন।
সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. ছগির মিয়া জানান, শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে কারাবন্দী বিএনপি নেতা ও হবিগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র জি কে গৌউছকে মঙ্গলবার সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম চৌধুরী প্যারোলে মুক্তির আদেশ দেন। শপথ গ্রহণ অনুষ্ঠানের সময় পর্যন্ত তাকে প্যারোলে মুক্তি দেওয়া হয়েছে। সকাল ১১টায় পুলিশি প্রহরায় জি কে গৌউছকে জেলা পরিষদে নিয়ে যাওয়া হয়।
৩০ ডিসেম্বর কিবরিয়া হত্যা মামলায় কারাবন্দী থেকেই হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে অংশ নিয়ে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন জি কে গৌউছ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ