Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে নতুন ডিসির সাথে মতবিনিময় সভা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক মো. আবদুল মতিনের সাথে গোবিন্দগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা, প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ সকল স্তরের সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মো. মনোয়ার হোসেন চৌধুরী।

সভার শুরুতে নবাগত জেলা প্রশাসক আবদুল মতিনকে উপজেলা আ.লীগের পক্ষ থেকে উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলুসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে গত সোমবার বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে এবং সমাজসেবা অফিসার ইকবাল হোসেনের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক মো. আবদুল মতিন, গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আকতারা বেগম রুপা, থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি কামারদহ ইউপি চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমানন্ডার নুরুল ইসলাম আজাদ,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম, গোবিন্দগঞ্জ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বশির আহমেদ, মহিলা কলেজের অধ্যক্ষ এ এইচ এম আহসান হাবিব প্রিন্স, শহরগছি কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ