Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ৮ হোটেল, ও কারখানায়, ভ্রাম্যমান আদালতের, জরিমানা

জরিমানা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৭:০৬ পিএম

লক্ষ্মীপুরে ৬ টি খাবার হোটেল ও ২টি কারখানায় অতিরিক্ত গ্যাস ব্যবহারের কারণে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতিষ্ঠানগুলোকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

আজ মঙ্গলবার দুপুরে পৌর শহরের ঝুমুর এলাকাসহ বিভিন্ন স্থানে পৃথক ভাবে এ অভিযান পরিচালনা করেন, ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলী।
জানা যায়, শহরের বিভিন্ন স্থানে নির্ধারিত লোডের চেয়ে অতিরিক্ত ভাবে গ্যাস ব্যবহার করায় শহরের ঝুমুর সিনেমা হল এলাকার রহমানিয়া হোটেল ১০ হাজার টাকা, উত্তর তেমুহনী সামিয়া হোটেল ৫ হাজার, থানা সড়কের লোকনাথ মিষ্টান্ন ভাণ্ডারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অপর দিকে পৃথক অভিযানে বিসমিল্লাহ বেকারি ৫ হাজার, শাহীন হোটেল এ্যান্ড রেস্টুরেন্টে ৫ হাজার, শ্রমিক হোটেল ৫ হাজার, মেসার্স ইসলাম অটো মুড়ি ফ্যাক্টরির ১০ হাজার এবং সুলতানিয়া চিড়া মিলের ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
সৃষ্ট বিষয়ে লক্ষ্মীপুর বাখরাবাদ গ্যাস ডিষ্টিবিউশন কোম্পানির উপ-সহকারী প্রকৌশলী বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, কর্তৃপক্ষের নির্ধারিত লোডের অতিরিক্ত গ্যাস ব্যবহার করায় লক্ষ্মীপুরের ৬ হোটেল ও ২টি কারখানাকে ভ্রাম্যমান আদালতে অর্ধ লাখ টাকা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ