Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মন্ত্রী হয়ে সিলেট ফিরলেন ড. মোমেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৪:১৮ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে সংসদ সদস্য হিসেবে ঢাকায় গিয়েছিলেন ড. এ কে আবদুল মোমেন। নির্বাচনের দুই সপ্তাহ পর মন্ত্রী হয়ে সিলেট ফিরলেন সিলেট-১ আসনের হেভিওয়েট এই সাংসদ। মঙ্গলবার বেলা দেড়টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি ঢাকা থেকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

সরকারের মন্ত্রীসভায় পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পান ড. এ কে আবদুল মোমেন। পররাষ্ট্রমন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়া তৃতীয় সিলেটী মন্ত্রী হলেন তিনি। এর আগে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন সিলেট বিভাগরে কৃতিসন্তান প্রয়াত আবদুস সামাদ আজাদ ও হুমায়ূন রশীদ চৌধুরী।

ড. মোমেন পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় উচ্ছ্বসিত সিলেটের মানুষ। তার এই অর্জনকে স্মরণীয় করে রাখতে আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে তাকে চেম্বার মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া আজ বুধবার জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ