Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার মিরপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আসাদুল ফকির নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের কালিগাড়া নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র গুলি ও ডাকাতি সরঞ্জাম উদ্ধার করেছে।
মিরপুর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন জানিয়েছেন, রাত আড়াইটার দিকে ১০-১২ জনের একদল সন্ত্রাসী কুষ্টিয়া মেহেরপুর সড়কের কালিগাড়া নামক সড়কে গাছের গুঁড়ি ফেলে ডাকাতির চেষ্টা করে। এমন খবর পেয়ে মিরপুর থানার পুলিশের একটি দল আগে থেকেই উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীদল পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় আধাঘণ্টা ধরে চলা বন্দুকযুদ্ধে ঘটনাস্থলেই নিহত হয় সন্ত্রাসী আসাদুল ফকির। আসাদুল কুষ্টিয়ার মিরপুর উপজেলার রাধানগর গ্রামের এজাহার ফকিরের ছেলে। পুলিশ জানিয়েছে আসাদুলের বিরুদ্ধে ৭টি হত্যাসহ প্রায় ডজন খানেক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ