Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুন্সীগঞ্জে ২টি বন্দুকসহ গ্রেফতার ১

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা-আড়িয়ালবিল সড়কে তল্লাশি করে ২ টি বন্দুকসহ মো. রাকিব চৌধুরী (৩৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জ ক্যাম্পের একটি টিম।
সোমবার দিবাগত রাত ৯ টার দিকে তেহরিয়া এলাকা পাকা রাস্তায় চেকপোস্ট করাকালীন তল্লাশি কালে দেশীয় একটি একনলা ও একটি দোনলা বন্দুক উদ্ধার করা হয়।
র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সিগঞ্জ ক্যাম্পের একটি প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সাধারণ মানুষ ছিনতাইকারীর কবলে পড়ে সর্বস্ব লুট ও শারীরিক নির্যাতনের শিকার হয়। এ ধরনের মারাত্মক অপরাধ রোধকল্পে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বর্ণিত এলাকায় র‌্যাবের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে যার ফলশ্রুতিতে অভিযান চালিয়ে উপজেলার তেহরিয়া এলাকার মৃত আ. রহিম চৌধুরীর ছেলে মো. রকিব চৌধুরী মনা (৩৮) কে গ্রেফতার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি থেকে আরা জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি অবৈধ অস্ত্রের দ্বারা এলাকার বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে সিরাজদিখান থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ