Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে গণপিটুনিতে নিহত ১, আহত ৩

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া গ্রামে ডাকাত সন্দেহে স্থানীয় লোকজনের পিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয় আরো তিনজন।
সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম লালু। তাঁর বাড়ি মেহেরপুরে।
আহত ব্যক্তিরা হলেন ফরিদপুরের চরকৃষ্ণপুর গ্রামের আমিরুল ও মনিরুল এবং মাদারীপুরের দক্ষিণ কামারকান্দি গ্রামের সুজন। তিনজনকেই যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
পুলিশের ভাষ্য, গতকাল মধ্যরাতে শিমুলিয়া গ্রামের গির্জায় ডাকাতি করে ফিরে যাচ্ছিল ডাকাতদল। এ সময় গ্রামবাসী বিষয়টি টের পেয়ে ডাকাতদলকে ধাওয়া করে চারজনকে ধরে পিটুনি দেয়। বাকিরা পালিয়ে যায়। গণপিটুনিতে ঘটনাস্থলেই মারা যায় এক ডাকাত। খবর পেয়ে পুলিশ আহত তিনজনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহমেদ বলেন, ডাকাতি হওয়া ৪২ হাজার টাকা উদ্ধার হয়েছে। বাকি টাকা উদ্ধার ও জড়িত অন্যদের ধরতে অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ