Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের মহেশপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই মজিবর রহমান খোকন (৫৭) নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। বজরাপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিহত খোকন একই গ্রামের মৃত আলী কদর তরফদারের ছেলে।মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, পৈত্রিক একটি আম বাগানের দখল নিয়ে ছোট ভাইয়ের সঙ্গে বড় ভাইয়ের দ্বন্দ্ব চলে আসছিলো। এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল ৯টার দিকে ছোট ভাই আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও গণজাগরণ মঞ্চের একাংশের সংগঠক পরিচয়দানকারী টিএম আজিবর রহমান মোহন দলবল নিয়ে আমবাগানে গিয়ে বড় ভাই খোকনকে মারধর করে।
তিনি আরো জানান, মার খেয়ে খোকন অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে নেয়ার পথে জগন্নাথপুর ব্রিজের কাছে তার মৃত্যু হয়। ওসির ভাষ্যমতে, খোকন বয়স্ক মানুষ এবং হার্টের রোগী ছিলেন। এখন ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ