Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রতিবাদ করায় দোকানে অগ্নিসংযোগ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চুরির প্রতিবাদ করায় আগুন দিয়ে দুইটি দোকান পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার ভোরে পৌরসদরের হাপানিয়ায় এই ঘটনাটি ঘটে। এতে দুটি দোকান আগুনে পুড়ে প্রায় ছয় লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়িরা জানিয়েছেন।

ব্যবসায়ী মমিন ও আলাউদ্দিন জানান, পৌরসদরের হাপানিয়ায় ভূমি অফিসের সামনে দৈনিক ইত্তেফাকের সাবেক উপজেলা সংবাদদাতা মো. শাহজাহান সাজুর কাছ থেকে ভাড়ায় মমিন ও আলাউদ্দিন পাশাপাশি দোকানে ব্যবসা পরিচালনা করে আসছিল। ঘটনার দিন রবিবার রাতে মমিনের বিকাশ একাউন্টের টাকা পাশ্ববর্তী বাড়ির ছেনু মিয়ার ছেলে হৃদয় চুরি করে নিয়ে যায়। এ নিয়ে দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়। পরে বিষয়টি দেখে নেওয়ার হুমকি দেয় হৃদয়। এর জের ধরে সোমবার ভোরে হৃদয় দোকান দুটিতে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে দোকানে থাকা কম্পিউটার, ফ্রিজসহ অন্যান্য মালামাল পুড়ে ছয় লক্ষ টাকার ক্ষতি সাধন হয়।
পাকুন্দিয়া পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সাগর জানায়, সকালে ঘটনাস্থলে গিয়ে আমরা উভয়পক্ষকে নিয়ে একটি সমঝোতার চেষ্টা করছি।
পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, এ বিষয়ে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ