Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলার মাঠের মারামারির জেরে শিশুকে হত্যা

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ির গুইমারায় খেলার মাঠে প্রতিবেশী দুই শিশুর মারামারির জেরে আবু ইউসুফ রানা (১২) নামে এক শিশুকে হত্যা করা হয়েছে।পুলিশ মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে প্রতিবেশী দুই নারীকে আটক করেছে পুলিশ।স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেল ৫টার দিকে গুইমারা উপজেলার দক্ষিণ বড় পিলাক এলাকায় খেলা করার সময় দুই প্রতিবেশী আবুল কাশেমের ছেলে হাফিজুর রহমান হৃদয় (১০) ও সাজেদুর রহমানের ছেলে আবু ইউসুফ রানার মধ্যে মারামারি হয়। মারামারির এক পর্যায়ে হৃদয়ের হাত ভেঙে যায়। এরপর থেকে আবু ইউসুফ রানা নিখোঁজ ছিল। ঘটনাটি সোমবার রাতে পুলিশকে জানানো হয়।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, সকাল ৮টার দিকে দক্ষিণ বড়পিলাক এলাকায় একটি সেগুন বাগানে তল্লাশি চালিয়ে লতা-পাতা দিয়ে ঢাকা অবস্থায় রানার লাশটি উদ্ধার করা হয়।
এ ঘটনায় হৃদয়ের মা হাজেরা বেগম ও খালা ফাতেমা বেগমকে আটক করা হলেও মূল হত্যাকারী হৃদয়ের বাবা আবুল কাশেম, মামা হযরত আলী ও খালু রমজান আলী পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ