Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ১০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গফরগাঁও উপজেলায় ভয়াবহ আগুনে দু’টি দোকানের প্রায় ১০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, ৮নং গফরগাঁও ইউনিয়নের পড়শীপাড়া গ্রামের হাইয়ের মোড়ে মো. মানিক মিয়ার ফার্নিচারের দোকান ও মো. কামালের হোটেলে গতকাল সোমবার ভোর রাত সাড়ে তিনটার দিকে অগ্নিকান্ডে হোটেল ও ফার্নিচারের দোকানের সম্পুর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে জানা যায়।

ফায়ার সার্ভিসের সূত্রে জানা যায়, খবর পেয়ে গফরগাঁও ফায়ার সার্ভিসের লোকজন, পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফার্নিচার দোকানের মালিক মো. মানিক মিয়া জানান, দোকানে রক্ষিত একটি মোটরসাইকেল, ফার্নিচার ও কয়েকলাখ টাকার মালামাল ও কামালের হোটেলের আটা ময়দা ও সমিতি থেকে উত্তোলন করা নগদ ৫২ হাজার টাকা পুড়ে গেছে। গফরগাঁও থানার পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরির্দশন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ