Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আহত আ.লীগ নেতাকর্মীদের দেখতে গেলেন এমপি

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুর্বৃত্তদের হামলার শিকার আহত স্থানীয় আ.লীগ নেতাকর্মীদের হাসপাতালে দেখতে গেছেন নবনির্বাচিত সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। দুর্বৃত্তদের হামলার শিকার আহতরা হলেন- উপজেলার চককীর্তি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য এবং ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি ইয়াসিন আলী ফিটু (৪৫), শ্যামপুর ইউনিয়ন আ.লীগের সহসভাপতি বসির আলী (৪২) ও ইউনিয়ন যুবলীগ সদস্য এমদাদুল হক (৩০)। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক বিভাগে চিকিৎসাধীন ইয়াসিন আলী ফিটুর শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজ খবর নেন এমপি ডা. শিমুল। এ সময় অর্থপেডিক বিভাগের সকল চিকিৎসকেরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সড়ক দুর্ঘটনায় আহত বিভিন্ন রোগীদের শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজ খবর নেন তিনি। এর আগে দুর্বৃত্তদের হামলায় আহত বসির আলী ও এমদাদুল হক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজ খবর নেন এমপি ডা. শিমুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ