Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালমারিতে ২ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের মুরাইলচর গ্রাম ও শেখর ইউনিয়নের দৈবকনন্দপুর গ্রাম থেকে দুই জন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। থানার পরিদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম জানান, মধুখালী থানার একটি মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি মুরাইলচর গ্রামের হারুন মোল্যার ছেলে সিমুল মোল্যা (৪০) দীর্ঘদিন পলাতক থাকার পর গত শনিবার রাত দেড়টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

একটি মাদক মামলায় আদালত তাকে ৫ বছরের শ্রমকারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৩ মাসের জেল দিয়েছেন। সিমুলের নামে আর দুইটি চুরির মামলায় ওরেন্ট রয়েছে। অপরদিকে গত শনিবার বিকেলে শেখর ইউনিয়নের দৈবকনন্দপুর গ্রামের জয়নাল ফকিরের ছেলে জামাল ফকিরকে (৪০) গ্রেফতার করে পুলিশ। জামালকে কাশিয়ানী থানায় একটি চুরির মামলায় ৫ বছরের শ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।
এ ছাড়া সালথা থানায় একটি হত্যা মামলা ফরিদপুর কোতয়ালী থানায় একটি চুরির মামলার ওরেন্ট ভুক্ত আসামি জামাল। সে দীর্ঘদিন পলাতক ছিল। আসামিদের গতকাল রবিবার ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ