Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মা-বাবাকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা

বোরহানউদ্দিন (ভোলা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


ভোলার বোরহানউদ্দিনে বোনকে স¤পত্তি দেয়ায় বাবার বসতঘরে আগুন দিয়ে বাবা-মা ও বোন ও ভাগ্নেকে পিটিয়ে জখম করেছে দুই ছেলে। ওই সময় ওই দুই ছেলে বসত ঘরে থাকা মালামাল নিয়ে গিয়ে করে বাকি মালামালে আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে উপজেলার কুতুবা ইউনিয়নের এক নাম্বার ওয়ার্ডে ওই ঘটনা ঘটে। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী কুলাঙ্গার দুই ছেলের বিচার দাবি করেছে।

আহত মা-বাবার বড় ছেলে আবুল কালাম জানান, তার বাবা অহিদ হাজী তাদের সম্পত্তি বোনদের অংশ ভাগ বাটোয়ারা করে দেন। কিন্তু অপর দুই ভাই আল-আমিন ও কামাল বোনকে সম্পত্তি দিতে রাজি ছিলনা। এতে ক্ষিপ্ত হয়ে সকালে ঢাকা থেকে এসে হঠাৎ করে তার মা সুফিয়া খাতুন, বাবা অহিদ হাজী, বোন নাছিমা বেগম ও বোনের ছেলে হামিমকে এলোপাথারী মারধর করে জখম করে। এক পর্যায়ে আহতরা সবাই নিস্তেজ অবস্থায় ঘরে পড়ে থাকে। দুই ছেলে নিস্তেজ দেহ টেনে-হিচড়ে ঘরের বাইরে বের করে ঘরে থাকা সবকিছু নিয়ে ঘর ভাঙচুর করে ঘরে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

আহতদের অবস্থা গুরুতর হওয়ায় স্থানয়ীরা তাদের উদ্ধার করে ভোলা জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। ওই বাড়ির লোকজন জানায়, দুই ভাইয়ের হামলায় মুহূর্তের মধ্যে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা বাধা দিতে আসলে তাদের উপর চড়াও হয়। এলাকাবাসী প্রশাসনের কাছে এ ন্যাক্কারজনক ঘটনার বিচার দাবি করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ