Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনের নামে জাতির সাথে প্রতারণা করা হয়েছে বৈঠকে -মাওলানা মোহাম্মদ ইসহাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, বিগত ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে জাতির সাথে প্রতারণা করা হয়েছে। নির্বাচনে বিরোধী দলীয় প্রার্থীদের স্বাধীনভাবে প্রচার-প্রচারণার ন্যূনতম সুযোগ দেয়া হয়নি। সরকারি দল ও পুলিশ প্রশাসনের হামলা, মামলা, গ্রেফতার নির্যাতনের শিকার হয়েছেন বহু সংসদ সদস্য পদপ্রাথী ও তাদের কর্মী-সমর্থকরা। পরিকল্পিতভাবে বহু প্রার্থীর প্রার্থিতা বাতিল করে দেয়া হয়েছে। ভোট শুরুর আগের রাতেই অধিকাংশ আসনে প্রশাসনের সহযোগিতায় সরকারি দল তথা মহাজোটের প্রার্থীদের পক্ষে ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করে রাখা হয়। ভোটের দিন অধিকাংশ ভোট কেন্দ্রে বিরোধী দলীয় প্রার্থীদের এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি। যেসব কেন্দ্রে কিছু কিছু এজেন্ট ঢুকেছিলো সময়ের ব্যবধানে তাদেরকেও জোর করে কেন্দ্র থেকে বের করে দিয়ে মহাজোটের নৌকা, লাঙ্গল মার্কায় সিল মরা হয়। রাষ্ট্রীয় প্রশাসনযন্ত্রকে ব্যবহার করে জনগণের উপর জুলুম নির্যাতন চালিয়ে ফ্যাসিবাদী সরকারকে টিকিয়ে রাখার জন্যে নির্বাচনের নামে যে প্রহসন মঞ্চস্থ করা হয়েছে তা জাতির ইতিহাসে একটি কলঙ্কজনক অধ্যায় হয়ে থাকবে। খেলাফত মজলিস মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থীদের নিয়ে আয়োজিত নির্বাচনোত্তর মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
গতকাল শুক্রবার সকাল ১০টায় বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে আমীর মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আবদুল বাছিত আজাদ, যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ