Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বীরের বেশে বান্দরবানের বীর বাহাদুর

পূর্ণমন্ত্রী হওয়ায় নাগরিক সংবর্ধনা

মো. সাদাত উল্লাহ, বান্দরবান থেকে : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বীরের বেশে বান্দরবানে প্রবেশ করলেন নবনিযুক্ত পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি। রাস্তার দু’পাশে হাজারো নেতাকর্মী ও সাধারণ মানুষ মন্ত্রীকে ফুল দিয়ে অভিবাদন জানায়। জেলা শহর থেকে ২৩ কি.মি. দূরে কেরাণীহাট থেকে ৫ শতাধিক মোটর শোভাযাত্রা সহকারে বান্দরবানে প্রবেশ করতে মন্ত্রীর সময় লেগেছে প্রায় ৩ ঘন্টা। সময় গড়িয়ে তখন বিকেল ৫টা। নাগরিক সংবর্ধনা মঞ্চে উঠলেন পর্যটন সমৃদ্ধ পার্বত্য এলাকায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের অগ্রদূত মন্ত্রী বীর বাহাদুর। বান্দরবানের রাজার মাঠ কানায় কানায় পরিপূর্ণ, মুহুর্মুহূ স্লোগানে নেতাকর্মীরা উজ্জীবিত। সর্বস্তরের জনগণের ভালোবাসায় সিক্ত হলেন টানা ছয় বারের নির্বাচিত ২৯ বছরের জনপ্রতিনিধি বান্দরবান পার্বত্য ৩০০ নং আসনের এমপি বীর বাহাদুর উশৈসিং। দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরণ হলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী থেকে পূর্ণমন্ত্রী হওয়া বান্দরবানের বীর। জেলা আওয়ামীলীগের ব্যানারে নাগরিক সংবর্ধনায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।

নাগরিক সংবর্ধনার জবাবে মন্ত্রী বলেন, আজ থেকে কোন প্রতিহিংসা নয়। আমরা সকলে মিলে তিন পার্বত্য এলাকাকে উন্নয়নের শিখরে পৌঁছে দেয়ার আপ্রাণ চেষ্টা করব। বিগত ৫ বছরে প্রায় ৬ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে উল্লেখ করে নবনিযুক্ত মন্ত্রী বলেন, প্রতিটি উপজেলায় কর্মসংস্থানের পাশাপাশি কারিগরি ইনস্টিটিউট গড়ে তোলা হবে এবং পর্যটনে দেশের সেরা এলাকা হিসাবে পরিগণিত করা হবে। কৃষিতে বিপ্লব ঘটানো হবে এবং অনুন্নত এলাকায় বিদ্যুৎসহ সোলার স্থাপন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ