Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গভীর রাতে পরিচ্ছন্নতা অভিযানে সিসিক মেয়র আরিফ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

গভীর রাতে নগরীর সোবহানীঘাটস্থ একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। গত বুধবার রাত ১২টার দিকে সোবহানীঘাট পয়েন্টে ইবনে সিনা হাসপাতাল সংলগ্ন পাহাড়িকা রেস্টুরেন্টে অভিযান করেন তিনি।
জানা গেছে, রাত ১২টার দিকে উপশহর থেকে ফিরছিলেন মেয়র আরিফ। সোবহানীঘাট পয়েন্টে আসামাত্র তিনি দেখেন একটি রেস্টুরেন্টের ময়লা পানি রাস্তার উপর ফেলা হচ্ছে। সাথে সাথে তিনি গাড়ি থেকে নেমে মার্কেটের আন্ডারগ্রাউন্ডের রেস্টুরেন্টে যান। তখন মার্কেটের আন্ডারগ্রাউন্ডে পার্কিং বন্ধ করে রেস্টুরেন্ট পরিচালনার পর্যাপ্ত কাগজপত্র আছে কিনা সেটি জানতে চান। কিন্তু তখন কর্তৃপক্ষ কোন ধরনের কাগজ দেখাতে ব্যর্থ হয়। এসময় মেয়র রাতে রেস্টুরেন্ট বন্ধ রাখার নির্দেশ দেন এবং পর্যাপ্ত কাগজপত্র নিয়ে সিটি কর্পোরেশনে যোগাযোগ করার জন্য বলেন।
এ ব্যপারে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, রেস্টুরেন্টের ময়লা পানি পিচ রাস্তার জন্য ক্ষতিকর। রাতের বেলা রাস্তায় এসব পানি ফেলা হচ্ছে দেখে গাড়ি থামিয়ে বিষয়টি খেয়াল করি। পরে মার্কেটের আন্ডারগ্রাউন্ডে পরিচালিত রেস্টুরেন্টটির কাগজপত্র দেখতে চাইলে তারা কিছুই দেখাতে পারেন নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ