Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওয়ালটন পণ্য কিনে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

শুরু হচ্ছে ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। এই উপলক্ষে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ চালুর ঘোষণা দিয়েছে ওয়ালটন। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাবেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। পেতে পারেন কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারসহ মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। অনলাইনের মাধ্যমে ওয়ালটন ই-প্লাজা থেকে পণ্য কিনেও এসব সুবিধা পাবেন ক্রেতারা। বাণিজ্য মেলার পুরো মাস জুড়ে সারা দেশে মিলবে এসব সুবিধা।
গতকাল রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪’ অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রিজওয়ানা, মো. এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এসএম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান ও তানভীর রহমান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টরস উদয় হাকিম ও আরিফুল আম্বিয়া প্রমূখ।
অনুষ্ঠানে তারা জানান, ডিজিটাল ক্যাম্পেইনের আগের সিজনগুলোতে গ্রাহকদের ব্যাপক সাড়া বিবেচনায় নিয়ে নতুন বছর ও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৯ উপলক্ষে সিজন-ফোর শুরু করলো ওয়ালটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ