Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে গণধর্ষণ, দুই আসামীর জবানবন্দি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ৭:২৩ পিএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্যবাগ্যা গ্রামে ৩০ ডিসেম্বর ভোটের দিন রাতে দল বেঁধে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত আবুল ও সালা উদ্দিন আদালতে ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এদিকে অপর আসামী মুরাদের ৭দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। যার শুনানির দিন আগামী ১০জানুয়ারি ধার্য্য করা হয়েছে।

সোমবার বিকালে গ্রেপ্তারকৃত আবুল ও সালা উদ্দিনকে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২নং আমলী আদালতে হাজির করা হলে জ্যোষ্ঠ বিচারক নবনিতা গুহ তাদের জবানবন্দি রেকর্ড করেন।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, গত রবিবার ভিকটিমের ডিএনএ প্রোফাইল টেস্ট করে সংরক্ষণ করার যে আবেদন করা হয়েছে তা আজ মঙ্গলবার শুনানি করবে আদালত। জ্যোষ্ঠ বিচারক হাসপাতাল গিয়ে ২২ধারায় ভিকটিমের জবানবন্দি রেকর্ড করেন। এদিকে নোয়াখালী ডিবি পুলিশের ইন্সপেক্টর জাকির হোসেন জানান, রিমান্ডকৃত ৭ আসামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ