Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে অস্ত্রসহ যুবক আটক

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

প্রেমিকাকে ফেসবুকে মেসেজ পাঠানোকে কেন্দ্র করে বাকবিতন্ডার জের ধরে এক যুবককে দেশী পিস্তলসহ আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, শ্রীনগর উপজেলার পাড়াগাও গ্রামের মিঠু মেম্বারের ছোট ভাই রবিনের সাথে স্থানীয় এক মেয়ের প্রেমের সম্পর্ক চলছিল। রবিনের ওই প্রেমিকাকে ফেসবুক মেসেঞ্জারে বিবন্দী গ্রামের দ্বীন ইসলাম পাঠানের ছেলে মো. এনায়েত মেসেজ পাঠায়। এনিয়ে রবিন ও এনায়েতের মধ্যে মোবাইল ফোনে বাগবিতন্ডা হয়। এর জের ধরে গতকাল দু’পক্ষ রুসদী স্কুল গেটে মুখমুখি অবস্থান নেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে এনায়েত গ্রুপের লোকজন পিস্তল বের করলে রবিন গ্রুপের লোকজন পিস্তলসহ এনায়েতকে ধরে ফেলে। পরে পুলিশ এসে পিস্তলসহ এনায়েতকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য আ. কুদ্দুস জানান, হট্টোগোল দেখে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় এনায়েতকে পিস্তলসহ বেধে রাখা হয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে এনায়েতকে নিয়ে যায়। শ্রীনগর থানার ওসি জানান, পিস্তলসহ একজনকে আটক করা হয়েছে। তার সাথে সম্পৃক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ