Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মা- মেয়েসহ নিহত তিন

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:৪৪ পিএম, ৯ মে, ২০১৬

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহতের ঘটনায় আহত আরো একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো তিনজনে। এরা হলেন, সদর উপজেলার চুপড়িয়া গ্রামের আব্দুর রউফের স্ত্রী সাহিদা খাতুন (৪৫) ও তার মেয়ে সালমা খাতুন (১৭) এবং সদর উপজেলার গোপিনাথপুর গ্রামের জাকির হোসেনের স্ত্রী আমেনা খাতুন (৩৫)।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল হক শেখ জানিয়েছেন, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী পরিবহন এ,কে ট্রাভেলস সাতক্ষীরা- যশোর মহাসড়কের ছয়ঘরিয়া নামক স্থানে সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে পৌছায়। এসময় যাত্রীবাহী একটি নছিমনের পিছন দিকে পরিবহনটি সজোরে ধাক্কা দিলে মা সাহিদা ও তার মেয়ে সালমা রাস্তায় ছিটকে পড়ে । তাদের গায়ের ওপর দিয়ে পরিবহনটি চলে যাওয়ায় ঘটনাস্থলেই তারা নিহত হয়। পরে হাসপাতালে ভর্তি অবস্থায় আমেনা খাতুন মারা যায়। এ ঘটনায় আহত আরো দু’জন হাসপাতালে চিকিৎসাধীন আছে। নিহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, সদর উপজেলার তুজলপুর গ্রামের ফাতেমা খাতুন ও মাধবকাটি গ্রামের রনি হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ