Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনী সহিংসতা : রাজশাহীতে আহত আ’লীগ কর্মীর মৃত্যু

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : জেলার বাগমারা উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রুপ ও পুলিশের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে আহত আ’লীগ কর্মী জাহিদুল ইসলাম বুলুর (৪৫) মৃত্যু হয়েছে। রোববার রাত ৩টার দিকে নগরীর মেট্রোপলিটন ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এরআগে শনিবার বিকেলে উপজেলা আউচপাড়া ইউনিয়নের হাটগাঙ্গোপাড়া গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত হন জাহিদুল ইসলাম। জাহিদুল কোন্দা গ্রামের সোহরাওয়ার্দীর ছেলে।
রাজশাহীর পুলিশ সুপার (এসপি) নিসারুল আরিফ জানান, উপজেলা আউচপাড়া ইউনিয়নের হাটগাঙ্গোপাড়া গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধ ও আরেকজন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। আহত হন অন্তত ৩০ জন। এদের মধ্যে ৮জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ৩টার দিকে জাহিদুল ইসলাম নামে আওয়ামী লীগের এক কর্মীর মৃত্যু হয়।তিনি জানান, এ ঘটনায় রোববার বিকেলে পুলিশ বাদী হয়ে বাগমারা থানায় ৫৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ১২শ’আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে। ওই মামলায় রাতে অভিযান চালিয়ে ৭জনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ