Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজৈরে মহিলার গলাকাটা লাশসহ শিশু উদ্ধার

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট-কবিরাজপুর সড়কের হোসেনপুর ইউনিয়নের সত্যবতী গ্রাম থেকে আজ রোববার সকালে এক অজ্ঞাত মহিলার (২৩) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে মহিলার শিশু পুত্রকেও উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, সকালে এক ভ্যান চালক সত্যবতী গ্রামে জমির পাশে একটি শিশু পুত্রকে কাঁদতে দেখে এগিয়ে যায়। এ সময় এক অজ্ঞাত মহিলার ক্ষত-বিক্ষত লাশ দেখতে পায়।
পরে স্থানীয়রা পুলিশ খরব দিলে সকালে গিয়ে লাশ উদ্ধার হয়। মহিলার শরীরের গলাসহ একাধিক স্থানে ধারালো কোপের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি ছুটি উদ্ধার করা হয়। এখনো মহিলার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে শিশু পুত্রটি (৭) বাক প্রতিবন্ধী হওয়ায় তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
রাজৈর থানা ওসি আনোয়ার হোসেন ভূঁইয়া জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার উত্তর কুমার পালসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ