Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী সন্ত্রাসীরা কেন্দ্র দখল করে ভোট কেড়ে নিয়েছে

সৈয়দ সাইফুদ্দিন আল হাসানী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মহাজোট প্রাথী নজিবুল বশর মাইজভান্ডারীর নেতৃত্বে রাত থেকে ফটিকছড়ির ১২০টি ভোটকেন্দ্রে ৬৫ শতাংশ ব্যালটে নৌকা মার্কায় সীল মারা, পালিং এজেন্টদের মারধর ও জোরপূর্বক কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ করেছেন ইসলামী ফ্রন্ট প্রার্থী সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী। গতকাল (রোববার) মাইজভান্ডারস্থ তার নিজ বাস ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
তিনি বলেন, সরকার দলীয় লোকজন প্রশাসনের সহায়তায় ব্যালট পেপারে নৌকা মার্কায় সীল মেরে ব্যালট বাক্সে ঢুকিয়ে দেয়। সরকারী দলের সন্ত্রাসী বাহিনীর দাপটে সাধারণ ভোটাররা কেন্দ্রের বাইরে দাঁড়িয়ে থাকে। এ দৃশ্য অবলোকন করা ছাড়া তাদের করার কিছুই ছিলনা। যেসব ভোটার ভোট কেন্দ্রে গেছেন তাদের হাতের আঙ্গুলে অমোচনীয় কালি লাগিয়ে দিয়ে তোমাদের ভোট দেয়া হয়ে গেছে বলে কেন্দ্র থেকে বের করে দিয়েছে। তিনি নিজেকে স্বাধীনতা ও মুক্তিযোদ্ধের স্ব-পক্ষের লোক দাবী করে আরো বলেন, আজকের ভোটের অবস্থা দেখে আমি একজন গণতন্ত্রকামী মানুষ হিসেবে খুবই মর্মাহত, লজ্জিত এবং ক্ষুদ্ধ। সংবাদ সম্মেলনে তারপুত্র সৈয়দ মাশুক-ই-মঈনুদ্দিন, সালাউদ্দিন, মহসিন মোহন, শাহ মোহাম্মদ ইব্রাহীম প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ